[১৪৬৪] নবীজীর আদর্শ অনুসরণের মধ্যেই সফলতা ও শান্তি নিহিত

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিতুল হক খান দুলাল এমপি বলেছেন, হযরত মুহাম্মদ (সা.)’র সুমহান আদর্শ ও সুন্নাহ অনুসরণের মাধ্যেই মুসলমানদের অফুরন্ত কল্যাণ, সফলতা ও শান্তি নিহিত রয়েছে।

নবীজীর আদর্শ অনুসরণের মধ্যেই সফলতা ও শান্তি নিহিত



প্রতিমন্ত্রী বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুরের ইসলামপুরে ফাউন্ডেশন আয়োজনে উপজেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্রে ঈদে মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৫ হিজরী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন।


তিনি আরো বলেন- আমার দৃঢ় বিশ্বাস, ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর সুমহান আদর্শ ও সুন্নাহ বিশ্ববাসীর জন্য  উৎকৃষ্টতম অনুসরণীয় ও অনুকরণীয় এবং এর মধ্যেই মুসলমানদের অফুরন্ত কল্যাণ, সফলতা ও শান্তি নিহিত রয়েছে। তাঁর অমিত সাহস, ধৈর্য ও বিচক্ষণতা তখনকার মানুষকে যেমন বিমুগ্ধ করে, তেমনি অনাগত মানুষের জন্যও শান্তি প্রতিষ্ঠার আদর্শ ও অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে। 


মুফতি উমর ফারুকের সভাপতিত্বে সভাপতিত্বে এতে বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক,আঃ খালেক আকন্দ, প্রমূখ বক্তব্য রাখেন।

পরে ইদে মিলাদুন্নবী ও বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top