[১৩৫৪] চমৎকার কলের অভিজ্ঞতা নিশ্চিতে ইমোর নতুন ‘জিরো নয়েজ’ ফিচার

S M Ashraful Azom
0

: প্রিয়জনের সাথে ফোনে কথা বলার সময় অনেক সময়ই রাস্তার আওয়াজ, নির্মাণাধীন ভবন বা আশপাশের অনাকাঙ্ক্ষিত কোলাহল বিরক্তিকর হয়ে উঠতে পারে। এমনকি, কলের অভিজ্ঞতাকেই নষ্ট করে দিতে পারে। আর এর সমাধান নিয়ে এসেছে তাৎক্ষণিক যোগাযোগে জনপ্রিয় অ্যাপ ইমো।

চমৎকার কলের অভিজ্ঞতা নিশ্চিতে ইমোর নতুন ‘জিরো নয়েজ’ ফিচার



ইমোর নতুন ‘জিরো নয়েজ’ ফিচার অ্যাপের অডিও ও ভিডিও কলের ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত এসব কোলাহল ফিল্টার করবে। ফিচারটি ইতিমধ্যেই সবার জন্য উন্মোচন করা হয়েছে।

ইমোর ‘জিরো নয়েজ’ ফিচার কীভাবে কাজ করে?

ইমোতে অডিও ও ভিডিও কল শুরু করার পর, আশপাশের পরিবেশ বা ফোনের অপর পাশে উচ্চশব্দ বা কোলাহল থাকলে ‘জিরো নয়েজ’ ফিচারটি স্বয়ংক্রিয়ভাবে চালু হয়ে যাবে। এসময় ‘জিরো নয়েজ মোড অ্যাক্টিভেটেড’ নোটিফিকেশন আসবে। ব্যবহারকারীরা খুব সহজেই ফিচারটি অডিও বা ভিডিও কলের ইন্টারফেস থেকে ম্যানুয়ালি অ্যাক্টিভেট বা ডিঅ্যাক্টিভেট করতে পারবেন।


ইমোর এই ফিচারটি একটি শক্তিশালী নয়েজ সাপ্রেশন অ্যালগরিদম ব্যবহার করে কাজ করে। এই অ্যালগরিদমটি কোলাহল শব্দের তরঙ্গদৈর্ঘ্য এবং প্রকরণ বিশ্লেষণ করে সেগুলোকে ফিল্টার করে দেয়। ফলে, কলের উভয় প্রান্তে ব্যবহারকারীরা স্পষ্টভাবে কথা বলতে পারেন।


ইমোর ‘জিরো নয়েজ’ ফিচারের সুবিধা কী?

ইমোর ‘জিরো নয়েজ’ ফিচারের বেশ কিছু সুবিধা রয়েছে। এর মধ্যে রয়েছে:

  • স্পষ্ট ও পরিষ্কার কলের অভিজ্ঞতা
  • কোলাহলের কারণে কলের বিঘ্ন রোধ
  • ব্যবহারকারীদের বিরক্তি কমানো


ইমোর ‘জিরো নয়েজ’ ফিচারের ভবিষ্যত

ইমোর ‘জিরো নয়েজ’ ফিচারটি সামাজিক যোগাযোগ মাধ্যমের জন্য একটি গুরুত্বপূর্ণ উদ্ভাবন। এই ফিচারটি ব্যবহারকারীদের আরও স্পষ্ট ও পরিষ্কার কলের অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়াও, কোলাহলের কারণে কলের বিঘ্ন রোধ করে ব্যবহারকারীদের বিরক্তিও কমাবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top