[১৪৪৩] উল্লাপাড়ায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদানের অর্থ বিতরণ

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ‘শেখ হাসিনার দর্শন সকল মানুষের উন্নয়ন’ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রীর শিক্ষা মন্ত্রালয় থেকে প্রাপ্ত আর্থিক অনুদানের অর্থ অস্বচ্ছল পরিবারের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।

উল্লাপাড়ায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদানের অর্থ বিতরণ



রবিবার সকালে শিক্ষা মন্ত্রালয়ের এ অর্থ উপজেলার উল্লাপাড়া মহিলা দাখিল মাদ্রাসার ১৫ (পনের) জন শিক্ষার্থীর মাঝে অনুদান হিসেবে বিতরণ করা হয়। 

এ সময় প্রতি শিক্ষার্থীকে ৫ হাজার টাকার আর্থিক অনুদান দেওয়া হয়। ইতিপূর্বেও শিক্ষকদের মাঝে ১ লাখ টাকার আর্থিক প্রণোদনার অর্থ বিতরণ করা হয়। 

অনুদানের ৫ লাখ টাকার বাকী অর্থ প্রতিষ্ঠান উন্নয়নের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে।  


শিক্ষা মন্ত্রালয়ের আর্থিক অনুদানের অর্থ উল্লাপাড়া মহিলা দাখিল মাদ্রাসার বিভিন্ন শ্রেণির ১৫ জন শিক্ষার্থীর হাতে তুলে দেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ আহসান আলী সরকার। 

এ সময় উপস্থিত ছিলেন মাদরাসার সুপারিনটেন্ডেট মাওলানা মো: ছোরমান আলী, সহকারি শিক্ষক (বিএসসি) মো: রফিকুল ইসলাম, শিক্ষক আফরোজা বারী, পারভীন আক্তার, আনোয়ারুল ইসলাম বিপু প্রমুখ।  

এদিকে আর্থিক  অনুদান পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করে। 

এ সময় শিক্ষা বান্ধন সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা এবং ভুয়সী প্রশংসা করে শিক্ষার্থী ও অভিভাবকেরা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top