[১০১৬] আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষে মারামারি

S M Ashraful Azom
0

 : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জের কাজিপুরে স্থানীয় আ.লীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিদের মাঝে মারামারির ঘটনা ঘটেছে।

আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষে মারামারি



সোমবার রাত আটটায় এই মারামারির ঘটনা ঘটেছে উপজেলা চরাঞ্চলের নাটুয়ারপাড়া ইউনিয়নের মগবাজার এলাকায়। 


এই ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। এরমধ্যে গুরুতর আহত নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি স্কুল শিক্ষক আব্দুর রহিম সরকার (৫২) ও ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল হক(৪৮)কে রাতেই বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কঝে হাসপাতালে ভর্তি করেছে স্বজনরা। আহত অন্যরা হলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি জহুরুল ইসলাম জহু মন্ডল (৪৭), ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুকুল মাস্টার (৫২), ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার(৪০) ও সোহান সরকার (২৩)।  

 ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উত্তর রেহাইশুড়িবেড় গ্রামের মৃত আফজাল সরকারের ছেলে আব্দুর রহিম সরকার (৫২) নাটুয়ারপাড়া হাট, নৌকা ঘাট ও সামাজিক বিচার ব্যবস্থায় নেতৃত্ব দিয়ে আসছেন। তারই অনুসারী নাটুয়ারপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতির  রইজ উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম মন্ডল (জহু) মন্ডলের সাথে  এলাকার আধিপত্য বিস্তারসহ নানা বিষয়ে দুইজনের মতের মিল হচ্ছিল না। দুজনের মধ্যে মনকষাকষি চলে আসছিলো। 

এই অবস্থায় সোমবার রাতে নাটুয়ারপাড়ার মগবাজার এলাকায় জহুরুল ইসলাম ওরফে জহুকে একা পেয়ে রহিমের লোকজন তাকে মারধোর করে। এই সংবাদ ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে জহুর লোকজন পৌঁছালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।  এসময় জহুর লোকজনের হাতে রহিম ও তার অনুসারী বিলসুন্দর গ্রামের ফজলুল হক (৪০), সহ অন্যরা আহত হন।

 কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরে নাটুয়ারপাড়া গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলেছি। শিঘ্রই তাদের নিয়ে বসবো। 

 

নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির  ইনচার্জ মিজানুর রহমান বলেন, এলাকার পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

 মঙ্গলবার দুপুরে কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) জানান  ঘটনাস্থল গুরে এসেছি। পরিস্থিতি শান্ত রয়েছে। এখনো অবধি কেউই অভিযোগ দেয়নি। পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top