[১১০৪] এইচবিএল বাংলাদেশ-এর জাতীয় শোক দিবস-২০২৩ পালন

S M Ashraful Azom
0

: নানা ধরনের আয়োজনের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে এইচবিএল বাংলাদেশ।

এইচবিএল বাংলাদেশ-এর জাতীয় শোক দিবস-২০২৩ পালন



মঙ্গলবার (১৫ আগস্ট) ব্যাংকটির কান্ট্রি ম্যানেজার সেলিম বরকতসহ অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তারা জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান। 


জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে এই ব্যাংকের কর্মচারীরা বিভিন্ন কর্মসূচি হাতে নেন। যেমন: মাসব্যাপী কালো ব্যাজ ধারণ করা, অফিস ভবনের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, দুয়া মাহফিলের আয়োজন করা এবং অবিন্তা কবির ফাউন্ডেশন স্কুলের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করা। 


এছাড়া, এইচবিএল ঢাকায় বৃক্ষরোপণ কার্যক্রমের আয়োজন করেছে এবং একটি সবুজ বাংলাদেশ গড়ে তোলার জন্য সবাইকে বৃক্ষরোপণে উৎসাহিত করছে। এর পাশাপাশি একটি আলোচনা সভার পরিকল্পনা করা হয়, যেখানে বঙ্গবন্ধু’র বই ‘অসমাপ্ত আত্মজীবনী’ থেকে পাঠ করা হবে। এর পরপরই থাকবে তাঁর জীবন নিয়ে তৈরি একটি তথ্যচিত্রের প্রদর্শনী এবং একটি দুয়া মাহফিল। 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শিক্ষা সমুন্নত রাখার জন্য এইচবিএল বাংলাদেশ দৃঢ়প্রতিজ্ঞ। সকল গ্রাহক ও অংশীদারকে জাতীয় শোক দিবস পালনে অংশ নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছে ব্যাংকটি।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top