[১০৮৫] মেলান্দহে জাতীয় শোক দিবস পালিত

S M Ashraful Azom
0

 : সারাদেশের ন্যায় জামালপুরের মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত  হয়। এ উপলক্ষে আ’লীগের দলীয় কর্মকান্ডের পাশাপাশি উপজেলা প্রশাসন আলোচনা সভা, মুক্তিযোদ্ধা জনতাসহ বিভিন্ন শিক্ষা-সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান পৃথক কর্মসূচি পালন করেছে।

মেলান্দহে জাতীয় শোক  দিবস পালিত



বেলা ১১টা থেকে উপজেলা প্রশাসন আয়োজিত মির্জা আজম অডিটোরিয়াম এবং মুক্তিযোদ্ধা সংসদে পৃথক আলোচনা সভায় সভাপতিত্ব করেন-ইউএনও সেলিম মিঞ। 


প্রধান অতিথির  বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেয়র আলহাজ শফিক জাহেদী রবিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সৈয়দ হারুন অর রশিদ, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম  বাবু, সমাজসেবা অফিসার আসাদুল ইসলাম, অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন, উপজেলা আ’লীগ সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সম্পাদক  মোঃ  জিন্নাহ প্রমুখ।

সভায় বঙ্গবন্ধুর জীবন-কর্ম শীর্ষক রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার এবং ১১ জন সফল যুবদের মাঝে ৪ লাখ ৪০ হাজার টাকার যুব ঋৃণ  বিতরণ করা হয়। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top