[১১১৫] শোক দিবসের ছবি দিয়ে স্ট্যাটাস, বিএনপি সভাপতিকে কারণ দর্শানো নোটিশ

S M Ashraful Azom
0

 : জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের ছবি দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে নোয়াখালীর হাতিয়া পৌর বিএনপির সভাপতি কাজী মো. আব্দুর রহিমকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

শোক দিবসের ছবি দিয়ে স্ট্যাটাস, বিএনপি সভাপতিকে কারণ দর্শানো নোটিশ



বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে নোটিশের সত্যতা নিশ্চিত করেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহিম। এর আগে, গতকাল বুধবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এই নোটিশ দেওয়া হয়।  


কারণ দর্শানো নোটিশে বলা হয়েছে,  দলীয় শৃংখলা পরিপন্হী কাজে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে কেন আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবেনা। তাহা আগামী ৭ দিনের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের কাছে জানাবেন।


জানা যায়, স্ট্যাটাসটি বিএনপি নেতা আবদুর রহিম তার ফেসবুক আইডি থেকে সরিয়ে নিয়েছেন। তবে এ ঘটনার জের ধরে উপজেলা বিএনপির কতিপয় নেতা কোন্দল সৃষ্টি করে রাজিনিতক ফায়দা লুটতে চেয়েছেন। এ নিয়ে তৃণমূলের নেতাকর্মিদের মাঝে উস্কানি দেয় একটি পক্ষ।  


হাতিয়া পৌরসভা বিএনপির সভাপতি কাজী মো. আব্দুর রহিম বলেন, আমি হাতিয়া রহমানি ফাজিল মাদরসার সহকারী অধ্যাপক।  কে বা কাহারা আমার ফেসবুক আইড হ্যাক করে একটি স্ট্যাটাস দেয়।  তবে আমি এখনো কোন কারণ দর্শানো নোটিশ হাতে পাইনি।  হাতে পেলে আমি উত্তর দেব।   


নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভেকোট আবদুর রহমান বলেন, এটা একটা সাধারণ বিষয়।  তিনি সাত দিনের মধ্যে জবাব দিয়ে দিলে বিষয়টি শেষ হয়ে যাবে। তবে কি কারণে এই কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে এ বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।   


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top