[১১২৮] জন্মদিনে পথ শিশুদের পাশে মডেল জান্নাতুল

S M Ashraful Azom
0

 : ২২ তম জন্মদিনে পথ শিশুদের পাশে মডেল জান্নাতুল ইসলাম কেয়া। তার জন্মদিন উপলক্ষে শনিবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে তিনটায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার প্রায় শতাধিক পথশিশুদের মধ্যে খাবার বিতরণ করেন। 

জন্মদিনে পথ শিশুদের পাশে মডেল জান্নাতুল



শৈশব কাল থেকেই তার ইচ্ছা ছিল তিনি বাংলাদেশ চলচ্চিত্রের একজন অভিনেত্রী হবে। এরপর ধীরে ধীরে মিডিয়ায় যাত্রা শুরু।  ২০১৯ সালে ওভার স্মার্ট বউ শিরোনামে নাটকের মধ্য দিয়ে তিনি অভিনয়ে পদার্পন করেন । তার অভিনয় করা নাটক ৪ টি, শর্ট ফিল্ম ১,মিউজিক ভিডিও ২ টি রয়েছে।   সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে পরিচিত মুখ। এ ছাড়াও জনপ্রিয় এটিএন বাংলা টেলিভিশনে 'ভালবাসার খোজে ' শিরোনামে জান্নাতুল ইসলাম কেয়া অভিনয়ে নাটক প্রচার করা হয়েছে।  তার অভিনয় যারা দেখেছে সবাই মুগ্ধ হয়েছে।  এ ছাড়াও ম্যাগাজিনে তিনি কাজ করেছেন।  ১৯৯৯ সালের ১৯ আগস্ট নোয়াখালী জেলার লক্ষীপুর উপজেলায় জন্ম গ্রহণ করেন জান্নাতী । 



প্রশ্নের জবাবে তিনি বলেন, ভবিষ্যতে আরো ভাল কাজ করতে চাই।  সবার পাশে দাড়াতে চাই।  একটু চেষ্টা আর আন্তরিকতা নিয়ে এগোলেই এমন অসহায় পথ শিশুদের মুখে হাঁসি ফুটানো সম্ভব।  জন্মদিন বলে যে পথ শিশুদের পাশে দাড়াই তা না।  আমি সব সময় পথ শিশুদের সহযোগিতা করি।  চলচ্চিত্রে কাজ কেন করছেন না প্রশ্নের জবাবে এ প্রতিবেদক মাসুদুর রহমানকে তিনি আরো বলেন, ভালো নির্মাতা ও গল্প পেলেই চলচ্চিত্রের কাজ করব। চলচ্চিত্রের জন্য প্রস্তুত আছি।কারণ আমি চাই এমন একটি চরিত্র, যেখানে দর্শক নতুনত্ব পাবে। সবাই আমার জন্য দোয়া করবেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top