[৯৮৯] জামালপুরে তারেক-জুবাইদাকে সাজা দেওয়ায় আইনজীবীদের বিক্ষোভ

S M Ashraful Azom
0

 : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। 

জামালপুরে তারেক-জুবাইদাকে সাজা দেওয়ায় আইনজীবীদের বিক্ষোভ



রবিবার সকালে জামালপুর জজ কোর্ট চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।  


জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো: ওয়ারেছ আলী মামুন। 

এছাড়াও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট গোলাম নবী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, অ্যাডভোকেট নজরুল ইসলাম মোহন, অ্যাডভোকেট মোবারক হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানকে সাজা দেওয়ার ফরমায়েশী রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সাজা বাতিলের জোর দাবী জানান। 

বিএনপির একদফা দাবী মেনে নিয়ে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে সরকারকে পদত্যাগেরও দাবী জানান নেতৃবৃন্দ। 

অন্যথায় এই সরকারের অধীনে কোন নির্বাচনে অংশ নেবে না বিএনপি।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top