[১০৪৫] সাংবাদিকরা বিভক্তি ভুলে এক-কাতারে ঐক্যবদ্ধ থাকুন : এমপি তানসেন

S M Ashraful Azom
0

 : বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সরকার গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করেছে। দেশের গণমাধ্যম এখন সম্পূর্ণ স্বাধীন এবং পূর্ণ স্বাধীনতা ভোগ করে। প্রতিটি গণমাধ্যমের সংবাদকর্মীরা বুকে সাহস নিয়ে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ লিখবেন। মতপার্থক্য ও একাধিক ক্লাবে বিভক্ত সাংবাদিকদের এক-কাতারে এসে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সংসদ সদস্য। 

সাংবাদিকরা বিভক্তি ভুলে এক-কাতারে ঐক্যবদ্ধ থাকুন  এমপি তানসেন



দৈনিক করতোয়া’র ৪৭তম বর্ষপূর্তি উপলক্ষে গতকাল শনিবার দুপুরে বগুড়ার নন্দীগ্রামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এতে সভাপতিত্ব করেন দৈনিক করতোয়া প্রতিনিধি ও নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন। এরআগে বেলা ১১টায় পৌর সদরের বাসস্ট্যান্ড থেকে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকীর একটি র‌্যালি বের করা হয়। এদিন নন্দীগ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে শিশু শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। 

পৌরসভা হলরুমে নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন ও ফিরোজুর রহমান ফিরোজ। আরও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ¦ মোসলেম উদ্দিন, সাংবাদিক আব্দুল বারীক, প্রধান শিক্ষক আলী আজম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ও তারেক মাহমুদ ডিউ, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম বকুল, সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল, মিজানুর রহমান মুকুল, সাখাওয়াত হোসেন হানিফ, আব্দুল আহাদ, খায়রুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top