[১০১৪] উল্লাপাড়ায় দুর্বৃত্তের আগুনে সংখ্যালঘু সম্প্রদায়ের খড়ের পালা ভস্ম

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুর্বৃত্তের দেওয়া আগুনে সংখ্যালঘু সম্প্রদায়ের খড়ের পালা পুড়ে ভস্মীভূত হওয়ার অভিযোগ উঠেছে।

উল্লাপাড়ায় দুর্বৃত্তের আগুনে সংখ্যালঘু সম্প্রদায়ের খড়ের পালা ভস্ম



সোমবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পংরৌহা গ্রামের সুমনকান্তি দাসের বাড়ীতে এ ঘটনা ঘটে। সুমন ফনিন্দ্রনাথ দাসের ছেলে। গৃহবধূ চন্দনা রানী দাস জানান, রাতের আধারে দুবৃর্ত্তের দেওয়া আগুনে প্রায় লক্ষাধিক টাকার খড়ের পালা পুড়ে ভস্মীভূত হয়। এ ঘটনার প্রেক্ষিতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 


গৃহকর্তা সুমনকান্তি দাস জানান, সোমবার রাত সাড়ে ১২ টার দিকে ছেলেকে প্রস্বাব করাতে ঘরের বাহিরে যাই। হঠাৎ গোয়াল ঘরের পাশে খড়ের পালায় দাউ দাউ করে আগুন জ্বলতে দেখি। এ সময় আমি সহ বাড়ীর লোকজন চিৎকার শুরু করলে প্রতিবেশিরা এগিয়ে এসে ফায়ার সার্ভিসে খবর দেয় এবং আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। খড়ের পালার ৯০ ভাগ খড় পুড়ে ছাই হয়ে যায়। ইতিপূর্বেও কয়েক দফায় দুবৃর্ত্তরা আমার খড়ের পালা পুড়িয়েছে। 


উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাদত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে বাড়ীর মালিকের প্রায় ৭০-৮০ হাজার টাকা দামের খড়ের পালা পুড়ে ভস্মীভূত হয়। 


মডেল থানার উপ পরিদর্শক মোঃ মামুন রেজা জানান, আগুনে খড়ের পালা পোড়ানো অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন জানান, আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ ব্যক্তিকে সরকারের পক্ষ থেকে যথাসাধ্য সাহায্য ও সহযোগিতার চেষ্টা করা হবে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top