[১০১৫] কুড়িগ্রামে বিনামূল্যে গাছের চারা বিতরন

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামে বীর শ্রেষ্ঠ মতিউর রহমান বেসরকারী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করা হয়েছে। 

কুড়িগ্রামে বিনামূল্যে গাছের চারা বিতরন



কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর সিতাইঝার এলাকায় গতকাল বিকেলেবীর শ্রেষ্ঠ মতিউর রহমান বেসরকারী বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসুচিতে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মো: মিনহাজুল ইসলাম। 


বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো: রুহুল আমীন, উপজেলা নির্বাহী অফিসার মো: রাশেদুল ইসলাম, জেলা আদর্শ নার্সারীর মনছুর আলী। 


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি মো: শহিদুল ইসলাম, সাবেক সভাপতি মো: আব্দুল আহাদ, প্রধান শিক্ষক মোছা: আফরোজা বেগম, সহকারী শিক্ষক শাহনাজ বেগম, আর্জুমা আক্তার, জেসমিন বেগম, মাহাবুর রহমান সহ অভিভাবক ও শিক্ষার্থীগন। 


উল্লেখ্য নদী ভাঙ্গার কারনে ঐ এলাকার একটি বিদ্যালয় অনত্রসরে নেয়ায় দীর্ঘ দিনধরে সেখানে কোন প্রাথমিক বিদ্যালয় না থাকায় কোমলমতি শিশুরা শিক্ষার আলো থেকে অন্ধকারে ধাবিত হচ্ছিল। সেইসময় গত ২০০৪ইং সাথে কুড়িগ্রাম খলিলগঞ্জ এলাকার মো: শহিদুল ইসলাম শিমুল ৩০ শতাংশ জমি দান পূর্বক সেখানে বীর শ্রেষ্ঠ মতিউর রহমান বেসরকারী প্রাথমিক বিদ্যালয় গড়ে তোলেন। বর্তমানে মানে বিদ্যালয়ে ৩’শ জন শিক্ষার্থী অধ্যায়নরত। শিক্ষক রয়েছেন ৫জন, নৈশ্য প্রহরী ও আয়া রয়েছেন ২জন। বৃক্ষরোপন কর্মসুচিতে আগত অতিথিগন বিদ্যালয়ের পরিদর্শন করে বিদ্যালয়ের উন্নয়নে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top