[১০৪১] আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন

S M Ashraful Azom
0

: অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ১১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। 

আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন



আর্থ-সামাজিক উন্নয়নে দুই বছর মেয়াদী (আগষ্ট ২০২৩- আগষ্ট ২০২৫) কমিটিতে মো: হাসানুজ্জামান চেয়ারম্যান, মো: আব্দুল হালিম কো-চেয়ারম্যান, ডা: মো: হাসান আলী সদস্য সচিব ও ইন্জিনিয়ার সানোয়ার হোসেন সৈকত কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। শুক্রবারে অনলাইন ভোটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।


এছাড়া কৃষিবিদ জিয়াউর রহমানকে দপ্তর সম্পাদক, কম্পিউটার ইঞ্জিনিয়ার সোহানুর রহমান সাগরকে মিডিয়া ও আইটি সম্পাদক, ডা: মো: তুষার ইমরানকে স্বাস্থ্য ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক, মো: আতিকুর রহমানকে শিক্ষা ও গবেষণা সম্পাদক, মো: জুবায়ের আলমকে পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক, ডা: মো: মিঠুন আলীকে সমাজকল্যাণ সম্পাদক ও মো: রুবেল আহমেদকে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।


নবগঠিত কমিটির সদস্যরা শিক্ষা, স্বাস্থ্য, রোগী কল্যাণ, পুনর্বাসন ও আত্ব-সামাজিক উন্নয়ন সাধনে নিষ্ঠার সঙ্গে কাজ করার অঙ্গিকার করেন। 


নির্বাচনী কার্যক্রম পরিচালনায় আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য ডা: মো: হাসান আলী। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top