[১০৯০] কুড়িগ্রাম জেলা পরিষদে হুইলচেয়ার বিতরণ

S M Ashraful Azom
0

 : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলা পরিষদের উদ্যোগে অসহায় পঙ্গু ও প্রতিবন্ধীদের মাঝে খাবার প্যাকেটসহ হুইলচেয়ার বিতরণ করা হয়েছে ।

কুড়িগ্রাম জেলা পরিষদে হুইলচেয়ার বিতরণ



মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম সদর ডাকবাংলো চত্বরে এক শ’ খাবার প্যাকেট সহ ৪০ জন অসহায় পঙ্গু ও প্রতিবন্ধীদের মাঝে এ হুইল চেয়ার বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী, প্রধান নিবার্হী কর্মকর্তা ফরিদুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান মিনহাজুল ইসলাম,সংরক্ষিত মহিলা সদস্য শিউলী বেগম,সদস্য একরামুল হক বুলবুল,সোহেল সরকার,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার,সহকারী প্রকৌশলী মিজানুর রহমান মিজান প্রমুখ। 

এছাড়াও দিনটি উপলক্ষ্যে সকালে ত্রিমোহনী বাজার মোড়স্থ,জেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ও কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে। পুস্পমাল্য অর্পণ শেষে শেখ অডিটরিয়ামে জেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভায় যোগ দেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top