[৯৬৯] কাশিয়ানী উপজেলা আরজেএফ’র কমিটি অনুমোদন

S M Ashraful Azom
0

: তৃণমূল গণমাধ্যম কর্মীদের পেশাগত মানোন্নয়ন, প্রশিক্ষিত সাংবাদিক সমাজ গঠন ও অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করতে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা শাখার ১৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কাশিয়ানী উপজেলা আরজেএফ’র কমিটি অনুমোদন



আরজেএফ’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান মোঃ সেকেন্দার আলম শেখ এর সুপারিশক্রমে গত ৩১ জুলাই আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম গঠনতন্ত্রের ১০ (ক) ধারা মোতাবেক এ কমিটি অনুমোদন প্রদান করেন। 

কমিটিতে মোঃ তাইজুল ইসলাম (টিটন) কে সভাপতি ও বিপ্লব হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রিজাউল আলম, সালাউদ্দিন সুজন, কামরুল কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, নাজিম উদ্দিন খান, আশরাফুজ্জামান, সাংগঠনকি সম্পাদক সাকিব হোসেন, দপ্তর সম্পাদক তারেক রহমান খসরু, অর্থ সম্পাদক ওবায়দুর রহমান কচি, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক পারভেজ, কার্যনির্বাহী সদস্য কাজী অমর, পান্নু সিকদার, দেলোয়ার শরীফ, সাইফুল হাসান, রিয়াজ খাকী, কাজী কাফু। 

এই কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। আরজেএফ’র কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি এ কমিটি যথাযথভাবে পালন করবে এবং স্থানীয়ভাবে সাংবাদিক অধিকার প্রতিষ্ঠার জন্য প্রয়োজনীয় সকল কর্মসূচি পালন করবে। পাশাপাশি স্থানীয় প্রশাসনের সাথে সংবাদপত্র ও সাংবাদিকতার সকল বিষয়ে মতবিনিময় করবেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top