[১০৮৯] ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত



উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সূর্যোদয়ের সাথে সাথে অর্ধনমিত জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে,ফরিদুল হক খান দুলাল অডিটরিয়াম চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন করেছেন প্রশাসন,আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


পরে দলীয় কার্যালয় থেকে একটি শোক র্যলী বের হয়ে শহর প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ফরিদুল হক খান অডিটরিয়ামে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামান আবু নাছের চৌধুরী চার্লেছ এতে সভাপতিত্ব করেন। এতে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম,জেলা আওয়ামী লীগ সদস্য শাহিনুজ্জামান,উপদেস্টা জিয়াউল হক,উপজেলা যুগ্ম সম্পাদক জিয়াউল হক সরকার, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,সরদার জাকিউল হক প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু সহ স্ব পরিবারের বিদেহী আত্বার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। 


অন্যদিকে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে এতে সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামাল আব্দুন নাছের বাবুল, মেয়র আঃ কাদের শেখ,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, বীর মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম মানিক, পিআইও মেহেদী হাসান টিটু প্রমুখ বক্তব্য রাখেন। এতে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্তকর্তা উপস্থিত ছিলেন।


এছাড়াও সরকারী ইসলামপুর কলেজের উদ্দ্যোগে অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ কলেজ কর্তৃপক্ষদের নিয়ে বঙ্গবন্ধু মোড়ালে শ্রদ্ধা নিবেদন করেন। পরে হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে শিক্ষা পরিষদের সম্পাদক আহসান হাবির রাজার সঞ্চালনায় এতে প্রভাষক জুবাইদুল ইসলাম জবা, প্রভাষক রকিবুজ্জামান,অর্থনীতি বিভাগের প্রভাষক দিলশাদ নাছরিন, কামরুন্নাহার বেগম,কলেজ ছাত্রলীগ সভাপতি শাওন সরকারসহ বিভিন্ন বিভাগের প্রধানগণ এতে  বক্তব্য রাখেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top