[১০৯৯] বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও বনানী কবরস্থানে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা নিবেদন

S M Ashraful Azom
0

: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আজ সকালে ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে। 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও বনানী কবরস্থানে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা নিবেদন



বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুকের নেতৃত্বে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আব্দুল্লাহ আল মামুন, অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, কাজী রেহান সোবহান, সাংগঠনিক সম্পাদক ড. লিয়াকত হোসেন মোড়ল, খন্দকার নজরুল ইসলাম, এস এম লুৎফর রহমান, অর্থ সম্পাদক, জালাল উদ্দিন তুহিন, যুব ও ক্রীড়া সম্পাদক কাজল দত্ত, সহ-প্রচার সম্পাদক এইচ এম মেহেদী হাসান, কার্যনির্বাহী সদস্য জালাল উদ্দিন তুহিন, আনন্দ কুমার সেন, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সমূহের নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুকের নেতৃত্বে বনানী কবরস্থানে ১৫ আগস্টের সকল শহিদের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে। শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে বঙ্গবন্ধু পরিষদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টের সকল শহিদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদের সহ প্রচার সম্পাদক এইচ এম মেহেদী হাসান। এদিকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডির কলাবাগান মাঠে দুপুরে গরিব, দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ শেখ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটি ও মহানগর কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top