[১১২৫] বাহুবলে মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের কমিটি গঠিত

S M Ashraful Azom
0

 : সি‌লেট হ‌বিগ‌ঞ্জ বাহুবলে মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের নতুন কমিটি  গঠিত হ‌য়ে‌ছে। শ‌নিবার (১৯‌ আগস্ট) বেলা ১১ টায় বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের বার্ষিক "সাধারণ সভা" উপ‌জেলা সদরে অবস্থিত লিটল ফ্লাওয়ার কেজি স্কুলে অনুষ্ঠিত হয়।

বাহুবলে মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের কমিটি গঠিত



উক্ত সভায় সভাপতিত্ব করেন  উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষক-কর্মচারী সংঘের সভাপতি মো: হুমায়ুন কবির তালুকদার।


বিভাগীয় পর্যা‌য়ে শ্রেষ্ঠ শিক্ষক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পংকজ কান্তি গোপের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক প্রতিনিধিগণ বক্তব্য উপস্থাপন করেন। সভায় বার্ষিক আয়-ব্যয়ের হিসাব ও বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সংঘের সাধারণ সম্পাদক। এসময় সংঘের নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন নেতৃবৃন্দ। সাধারণ সভায় বিগত আট বছ‌রে সকল নেতৃবৃ‌ন্দের অবদান  স্মরণ করা হয়। আগামী‌তেও তা‌দের পদাঙ্ক অনুসরণ ক‌রে  সংগঠন‌কে পরিচালনা করার দৃঢ় আশাব‌্যক্ত করা হয়।।


দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সিনিয়র শিক্ষক বকুল রাণী কর।  দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে নিম্নরূপ কমিটি গঠন করা হয়। 


পরে বাহুবল সদরে প্রতিষ্ঠিত অত্যাধুনিক হোটেল 'নিউ বিসমিল্লাহ হোটেল ও চাইনিজ রেস্টুরেন্টে' সকলকে দুপুরের খাবার প‌রি‌বেশন ও ফ‌টো‌সেশ‌নের মাধ‌্যমে আজ‌কের সভার সমাপ্তি হয়।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top