[১২২০] শেরপুরের ধর্ষণ মামলার আসামী ঢাকায় গ্রেপ্তার

S M Ashraful Azom
0

 : জামালপুরের র‌্যাব-১৪ শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী মোশারফ হোসেনকে আটক করেছে। ২৫ আগস্ট অভিযান চালিয়ে ঢাকার উত্তরা এলাকার দক্ষিণ খানের চালাবন থেকে আটক করা হয়।

শেরপুরের ধর্ষণ মামলার আসামী ঢাকায় গ্রেপ্তার



আটককৃত মোশারফ হোসেন (৩০) শেরপুরের ঝিনাইগাতি উপজেলার ফজলুল হকের ছেলে। র‌্যাব-১৪’র কোম্পানি কমান্ডার সিপিসি আশিক উজ্জামান প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় জামালপুর এবং উত্তরা র‌্যাবের যৌথ অভিযানে তাকে আটক করা হয়।


উল্লেখ্য, ২০২৩ সালের ২৩ আগস্ট রাতে ঝিনাইগাতি উপজেলার মাকিকুড়া গ্রামের দিনমজুরের মেয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে গোয়াল ঘরে পৌঁছে দেয়। এ সময় আগে  থেকে উৎপেতে থাকা একই গ্রামের আ: সামাদ আরাফাত ফয়সাল (২৪) শিশুকে ধর্ষণ করে। শিশুর ডাক চিৎকারে লম্পট আরাফাত পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুকে সর্বশেষ শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে আরাফাতকে আটক করেছে। এ ঘটনায় ২০২৩ সালের ২৩ আগস্ট ঝিনাইগাতি থানায় একটি মামলা দায়ের হয়। মামলার পর থেকেই গ্রেপ্তারকৃত মোশারফ  পলাতক  ছিল। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top