[৬৫৩] রৌমারীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিক্ষার্থীর মৃত্যু-আহত- ১

S M Ashraful Azom
0

 : রৌমারীতে টিউবওয়েলের সাথে লাগানো পানির পাম্প বিদ্যুৎচালিত মটরের পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রৌমারীতে বিদ্যুৎস্পৃষ্টে  দুই শিক্ষার্থীর মৃত্যু-আহত- ১



এছাড়াও আরও এক শিশু শিক্ষার্থী আহত হয়েছে। বুধবার দুপুরের দিকে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা সোনাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলামের কন্যা মাহি আক্তার (৯) ও বদ্দু মিয়ার কন্যা বিন্দু আক্তার (৯) এবং আহত শিশু ফজলুল হকের মেয়ে মারিয়া আক্তার (৮)। তাদের বাড়ি ওই ইউনিয়নের সোনাপুর গ্রামে। তারা স্থানীয় সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করে। 

স্থানীয়, থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে কয়েকজন শিশু গোসল শেষ বাড়ি এসে টিউবওয়েলের সাথে লাগানো পানির পাম্প (বিদ্যুৎচালিত মটর) দিয়ে দ্বিতীয় বার গোসল করতে গিয়ে মাহি প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে ছাড়াতে গিয়ে আরও দুই শিশু বিদ্যুৎতায়িত হয়। 

পরে শিশুদের চিৎকারে পরিবারের লোকজন ছুঁটে এসে আহত শিশুদের উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা ছাত্তার দুই শিশুকে মৃত ঘোষণা করেন এবং অপর আরেকজন শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে চরশৌলমারী ইউপি চেয়ারম্যান একেএইচএম সাইদুর রহমান দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মটরের পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দ্ইু শিশুর মৃত্যু হয়েছে এবং একজন অসুস্থ হয়েছেন বলে জানি।   

রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার জানান, বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি এবং এ ব্যাপারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top