[৬৯০] বিদ্যুতিক তারে আটকা পড়া শালিক উদ্ধার করলো ফায়ার সার্ভিস

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রাম পৌর শহরের নিউ মার্কেট এলাকায় বিদ্যুতিক খুঁটির তারে একটি শালিক পাখি আটকা পড়ে ঝুলে ঝটপট করতে থাকে। কোনভাবেই ছুটে যেতে পারছে না পাখিটি। বিষয়টি স্থানীয় লোকজন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে খবর পেয়ে দ্রুত পাখিটিকে উদ্ধার করে অবমুক্ত করে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা। 

বিদ্যুতিক তারে আটকা পড়া শালিক উদ্ধার করলো ফায়ার সার্ভিস



শনিবার সকালে কুড়িগ্রাম পৌর শহরের নিউ সুপার মার্কেট এলাকায় বিদ্যুৎতিক খুটি থেকে শালিক পাখিটি উদ্ধার করা হয়  


নিউ মার্কেট এলাকার ব্যবসায়ী টাইগার নামের একজন বলেন, একটি শালিক পাখি বিদ্যুতের তারে আটকা পরে ঝটপট করতে দেখি আমরা। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তারা দ্রুত এসে পাখিটিকে উদ্ধার করে অবমুক্ত করে। সবারেই তো জীবন আছে পাখিটিও তো একটি প্রাণী তাই না। পাখিটিকে দ্রুত উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিসকে ধন্যবাদ। 


কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ শহিদুল ইসলাম বলেন, যাদের জীবন আছে সেটা পাখি হোক, পশু হোক অথবা মানুষ হোক আমরা খবর পাওয়া মাত্র তাদেরকে উদ্ধার করি এবং জীবন বাঁচানোর চেষ্টা করি তাদের। একটি পাখি বিদ্যুতিক খুঁটির তারে আটকা পরে খবর পাওয়া মাত্র পাখিটিকে উদ্ধার করে অবমুক্ত করেছি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top