[৯০৮] চট্টগ্রাম জামেয়া মহিলা ফাযিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য অব্যাহত

S M Ashraful Azom
0

: আজ প্রকাশিত বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২৩ সালে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় চট্টগ্রামের সুনামধন্য, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা শতকরা ৯৮.৮৪ ভাগ পাশের মাধ্যমে ঈর্ষণীয় সাফল্য প্রতি বছরের মতো এবারও অব্যাহত রেখেছে ।

চট্টগ্রাম জামেয়া মহিলা ফাযিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য অব্যাহত



মোট ৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৮৫ জন উত্তীর্ণ হয়েছে। 'এ' প্লাস ২৫ জন, 'এ' ৫৬ জন, ' ৪ জন এ মাইনেস অর্জন করেছে। 


দেশের বৃহত্তর দ্বীনি সংস্থা আনজুমান এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় সুপরিচালিত মাদরাসাটি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালের প্রতিযোগিতায় থানা ও চট্টগ্রাম জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কারপ্রাপ্ত এবং বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে সরকার কর্তৃক স্বীকৃতির গৌরব অর্জন করেছে।


এই দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান- প্রতিষ্ঠার পর হতে ইসলামী আদর্শালোকে নারী শিক্ষায় অগ্রণী ভূমিকা রাখছে উল্লেখ করে মাদরাসার অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দীন এ সফলতার জন্য মহান আল্লাহ তা'আলা ও তাঁর প্রিয় হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামার দরবারে, মশায়েখ হযরাতে কেরাম, আনজুমান ট্রাস্ট, পরিচালনা পর্ষদ, শিক্ষকমণ্ডলী, অভিভাবক ও শুভাকাঙ্ক্ষী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top