সাংবাদিক নাদিম হত্যা : সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জের ৭১ টিভি/ মানবজমিন এবং বাংলা নিউজ ২৪.কমের নির্ভীক সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারী সকল আসামীকে গ্রেফতার ও ফাঁসির দাবীতে জামালপুরের সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক নাদিম হত্যা  সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন



৫ জুলাই সকাল ১০.টায় সরিষাবাড়ী পৌরসভার সামনের প্রধান সড়কে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলায়মান হোসেন হরেক-এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সরিষাবাড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ রউফ, সহসভাপতি ইব্রাহিম হোসাইন লেবু, দৈনিক যুগান্তরের প্রতিনিধি জহুরুল ইসলাম ঠাণ্ডু, জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর, সহসভাপতি শহিদুল ইসলাম নিরব, বাংলাটিভির প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক জনবাণীর স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সরিষাবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি সোলায়মান বাবু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য রফিকুল ইসলাম, আদ্রা মাদরাসার প্রভাষক আব্দুল জলিল প্রমুখ।


সরিষাবাড়ী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম কিসমত অনুষ্ঠান সঞ্চালনা করেন।


মানববন্ধনে বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারী মাস্টারমাইন্ডসহ সকল আসামীর গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।


এছাড়া নিহত নাদিমের পরিবারের সার্বিক দায়িত্ব ও নিরাপত্তা নিশ্চিত, সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানানো হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top