[৬৪০] এইচবিএল বাংলাদেশ-এর করপোরেট ব্যাংকিং প্রধান মোহাম্মদ মঈন উদ্দিন

S M Ashraful Azom
0

: অভিজ্ঞ ব্যাংকার মোহাম্মদ মঈন উদ্দিন লতিফ হাসানকে করপোরেট ব্যাংকিং প্রধান হিসেবে নিয়োগ দিল এইচবিএল বাংলাদেশ। কান্ট্রি ম্যানেজারের অধীনে কাজ করবেন তিনি। 

অভিজ্ঞ ব্যাংকার মোহাম্মদ মঈন উদ্দিন লতিফ হাসানকে করপোরেট ব্যাংকিং প্রধান হিসেবে নিয়োগ দিল এইচবিএল বাংলাদেশ। কান্ট্রি ম্যানেজারের অধীনে কাজ করবেন তিনি।   ব্যাংকিং ক্যারিয়ারে ২৮ বছরের বেশি অভিজ্ঞতা ও দক্ষতাসম্পন্ন জনাব হাসান এইচবিএল-এর করপোরেট ব্যাংকিং বিভাগকে আরও শক্তিশালী করে তুলবেন।   এইচবিএল-এ যোগদানের আগে জনাব হাসান স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড-এর উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড এবং সিটিব্যাংক এন.এ-তে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। এর মাধ্যমে তিনি রিলেশনশিপ এবং ব্যবসায়িক ব্যবস্থাপনা, ক্রেডিট এবং ঝুঁকি ব্যবস্থাপনা, আর্থিক কার্যক্রম এবং অপারেশনে অভিজ্ঞতা অর্জন করেন।  অস্ট্রেলিয়ার মেলবোর্নের ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অফ টেকনোলজি থেকে এমবিএর পাশাপাশি জনাব হাসান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতকোত্তর (এম.কম) এবং স্নাতক (বি.কম) করেছেন।
এইচবিএল বাংলাদেশ-এর করপোরেট ব্যাংকিং প্রধান হিসেবে যোগ দিলেন মোহাম্মদ মঈন উদ্দিন লতিফ হাসান



ব্যাংকিং ক্যারিয়ারে ২৮ বছরের বেশি অভিজ্ঞতা ও দক্ষতাসম্পন্ন জনাব হাসান এইচবিএল-এর করপোরেট ব্যাংকিং বিভাগকে আরও শক্তিশালী করে তুলবেন। 


এইচবিএল-এ যোগদানের আগে জনাব হাসান স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড-এর উপ ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড এবং সিটিব্যাংক এন.এ-তে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। এর মাধ্যমে তিনি রিলেশনশিপ এবং ব্যবসায়িক ব্যবস্থাপনা, ক্রেডিট এবং ঝুঁকি ব্যবস্থাপনা, আর্থিক কার্যক্রম এবং অপারেশনে অভিজ্ঞতা অর্জন করেন। 

অস্ট্রেলিয়ার মেলবোর্নের ভিক্টোরিয়া ইউনিভার্সিটি অফ টেকনোলজি থেকে এমবিএর পাশাপাশি জনাব হাসান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতকোত্তর (এম.কম) এবং স্নাতক (বি.কম) করেছেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top