[৬২৯] বকশীগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী সামীর সাত্তারের গণসংযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বিভিন্ন হাট বাজারে গণসংযোগ ও মতবিনিময় করেছেন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট ব্যারিস্টার সামীর সাত্তার।

বকশীগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী সামীর সাত্তারের গণসংযোগ



বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলা নিয়ে গঠিত জামালপুর-১ আসন থেকে আসন্ন দ্বাদশ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী হিসেবে সোমবার (৩ জুলাই) দুপুরে বাট্টাজোড় ইউনিয়নের সকাল বাজার, পানাতিয়া বাজার, হাসিনা গাজী বাজার ও বাট্টাজোড় নতুন বাজারে ব্যাপক গণসংযোগ করেন।


গণসংযোগকালে তিনি স্থানীয় ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন ও সৌজন্য সাক্ষাত করেন। এসময় তিনি শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরেন এবং আগামি নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। 


এসময় বকশীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মিজানুর রহমান মিজান, পৌর কাউন্সিলর কামরুজ্জামান সুজন, মোজাহারুল ইসলাম ভিমল, রিপন মিয়া, জুয়েল মিয়া, ব্যবসায়ী খোকন আকন্দ , ছাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top