[৬২২] উল্লাপাড়ায় যুবলীগের উদ্যোগে চেয়ারম্যান পরশের জম্মদিন পালিত

S M Ashraful Azom
0

 : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, কোটি তরুণের আস্থার প্রতীক, ইতিবাচক রাজনীতির কারিগর, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে উল্লাপাড়ায় নানা কর্মসূচী পালিত হয়েছে।

উল্লাপাড়ায় যুবলীগের উদ্যোগে চেয়ারম্যান পরশের জম্মদিন পালিত



 উপজেলা আওয়ামী যুবলীগ ও বড়পাঙ্গাসী ইউনিয়ন যুবলীগের যৌথ উদ্যোগে রবিবার (২ জুলাই) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কেক কর্তন, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উল্লাপাড়ার কৃতি সন্তান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি মনোনয়ন প্রত্যাশী মোঃ জহুরুল ইসলাম মিল্টন তালুকদার।   



অনুষ্ঠানে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ আজিজুল ইসলাম শাহআলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আশিকুল ইসলাম সরকার সহ যুবলীগ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 



এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি যুব নেতা মিল্টন বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ১৯৬৯ সালের ২ জুলাই তারিখে পিতা শেখ ফজলুল হক মনি ও মাতা শেখ আরজু মনির ঘর আলোকিত করে জন্ম গ্রহন করেন। শেখ পরশ বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় সন্তান। পরশ মানবিক গুণাবলী সম্পন্ন একজন ব্যক্তিত্ত্ব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে তার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগের দায়িত্ব দিয়েছেন। পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে অত্যন্ত নিষ্ঠার সঙ্গে তিনি সংগঠনের দায়িত্ব পালন করে চলেছেন। নিজস্ব গুণাবলির মধ্যদিয়ে তিনি তার সংগঠনকে আলোকিত করে তুলেছেন সারা দেশ ও বিশ্বে। তার হাতেই আজকের যুবলীগ অনেক শক্তিশালী সংগঠনে রূপ নিয়েছে। আগামীতে যে কোন আন্দোলন ও সংগ্রামে তারুণ্যের প্রতীক হিসেবে বাংলাদেশ যুবলীগ সবচেয়ে বেশি ভুমিকা রাখবেন বলে তিনি দৃঢ়তার সঙ্গে আশাবাদ ব্যক্ত করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top