সাংবাদিক নাদিম হত্যা : আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন  সোমবার দুপুরে জামালপুর-বকশীগঞ্জ মহা সড়কে অনুষ্ঠিত হয়।  

সাংবাদিক নাদিম হত্যা  আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন



সর্বস্তরের সাংবাদিক ও সচেতন মহলের উদ্যোগে সোমবার (১০ জুলাই) বেলা ১১ টায় বকশীগঞ্জ বাস স্ট্যান্ড মোড়ে ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুর সঞ্চালনায় মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহীন আল আমিন, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , সিনিয়র সাংবাদিক এইচএম মুছা আলী, বকশীগঞ্জ মডেল প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক লালন ও সাংবাদিক নাদিম কন্যা রাব্বিলাতুল জান্নাত। মানববন্ধনে বকশীগঞ্জ উপজেলার সকল সাংবাদিক অংশগ্রহণ করেন। 

মানববন্ধনে বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় নামীয় ২২ জনকে আসামি করা হলেও এখন পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে এজাহারভুক্ত মাত্র ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা সব অজ্ঞাত ও সন্দেহভাজন আসামি। তাই বাকি আসামিদের দ্রæত গ্রেপ্তার করে তাদের বিচারের আওতায় আনতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে বকশীগঞ্জ শহরের পাট হাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক নাদিম। এই হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী মনিরা বেগম। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top