সাংবাদিক নাদিম হত্যা: রৌমারী সীমান্ত থেকে আরও একজন গ্রেপ্তার

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে ৭১ টিভির প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় আসলাম মিয়া (৩৫) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সাংবাদিক নাদিম হত্যা রৌমারী সীমান্ত থেকে আরও একজন গ্রেপ্তার



বুধবার (১২ জুলাই) দুপুর ২ টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃত আসলাম মিয়া সাধুরপাড়া ইউনিয়নের পূর্ব কামালের বার্তী গ্রামের ভেলু মিয়ার ছেলে।

জানা যায়, এর আগে গ্রেপ্তারকৃত নয়ন মিয়া এঘটনায় আসলাম মিয়ার জড়িত থাকার বিষয়টি পুলিশকে জানালে পলাতক আসলাম মিয়াকে গ্রেপ্তার করা হয়।


বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর নির্দেশনা মোতাবেক রৌমারী সীমান্তে অভিযান চালিয়ে সাংবাদিক নাদিম হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকায় আসলাম মিয়াকে গ্রেপ্তার করে ডিবির হাতে হস্তান্তর করা হয়েছে।


জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, গ্রেপ্তারকৃত আসলাম মিয়া বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান ও মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুর সহযোগী ছিলেন। তিনি আরও জানান এখন পর্যন্ত এ মামলায় ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ অধিকতর গুরুত্ব দিয়ে মামলার অন্যান্য আসামিকে গ্রেপ্তারের জোড় চেষ্টা চালাচ্ছে।


উল্লেখ্য, গত ১৪ জুন রাত সাড়ে ১০ টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাসায় ফেরার পথে পৌর শহরের পাট হাটি মোড়ে একদল সন্ত্রাসী সাংবাদিক নাদিমের পথ রোধ করে তার ওপর হামলা চালায় । হামলায় মারাত্মক আহত নাদিম পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


সাংবাদিক নাদিম হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনকে নামীয় ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে হত্যা মামলায় দায়ের করেন নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top