[৯৩৯] জামালপুরে মোয়াজ্জেম হোসেন আলালসহ ৬ বিএনপি-জামায়াত নেতার জামিন

S M Ashraful Azom
0

 : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও জামালপুরে এক সমাবেশে ভীতিকর বক্তব্য প্রদানের মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ৬ বিএনপি-জামায়াত নেতার স্থায়ী জামিন দিয়েছে আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ মো: এহ্সানুল হক এই আদেশ দেন। 

জামালপুরে মোয়াজ্জেম হোসেন আলালসহ ৬ বিএনপি-জামায়াত নেতার জামিন



সোমবার দুপুরে জামালপুর জেলা ও দায়রা জজ আদালতে নেতারা হাজির হলে জেলা ও দায়রা জজ মো: এহ্সানুল হক কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন, মেলান্দহ উপজেলা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা জামায়াতের সেক্রেটারি হারুন আর রশিদের স্থায়ী জামিনের আদেশ দেন। 

উল্লেখ্য, গত ১৯ মে এক সমাবেশে রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়া এবং ২১ মে জামালপুর জেলা বিএনপি আয়োজিত এক সমাবেশে উস্কানিমূলক বক্তব্য দিয়ে জনমনে ত্রাস, নৈরাজ্য ও ভীতিকর পরিবেশ সৃষ্টির অভিযোগে আবু সাঈদ চাঁদ, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি জামায়াতের ৭ নেতার নামে গত ২৩ মে জামালপুর আদালতে মামলা দায়ের করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক বিজন কুমার চন্দ।   

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top