[৯৩৬] সানন্দবাড়ী কলেজ বহুতল ভবন ও শহীদ মিনার উদ্বোধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী কলেজের বহুতল ভবন ও শহীদ মিনারের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার সকাল ১১:৩০ টায় কলেজ প্রাঙ্গণে‌ আয়োজিত অভিভাবক সমাবেশে উদ্বোধন ঘোষণা করা হয়।

সানন্দবাড়ী কলেজ বহুতল ভবন ও শহীদ মিনার উদ্বোধন



কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে নব নির্মিত বহুতল ভবন ও শহীদ মিনার উদ্বোধন ঘোষনা ও ফলক উন্মোচন করেন জামালপুর-১ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি  আলহাজ্ব আবুল কালাম আজাদ। 


এসময় দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলাইমান হোসেন, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন নাহার শেফা, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ, সানন্দবাড়ী কলেজের সাবেক উপাধ্যক্ষ সাকোয়াত হোসেন, এমপির ব্যক্তিগত সহকারি বিকাশ কবির ইমরান, রেজাউল করিম, দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর,   চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, সানন্দবাড়ি বহুমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এম.এ বারী আকন্দ, সানন্দনন্দ বাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয় এর সাবেক সহকারী শিক্ষক কবি আজিজুর রহমান, সানন্দবাড়ি কলেজের সাবেক উপাধ্যক্ষ  লুৎফর রহমান,  চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল ইসলাম আকন্দ,চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের  সহ-সভাপতি ও সানন্দবাড়ী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ নাজিম উদ্দীন, সহ-সভাপতি ইউনুস আলী মোল্লা,সিনিয়র সহ-সভাপতি ফতেহুল বারী আকন্দ,  চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের  সিনিয়র শিক্ষক রেজাউল  করিম লাভলু, ১ নং ডাংধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  আব্দুল গফুর, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আকন্দ, সহ স্থানীয় বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top