[৬৮৯] ঘাটাইলে বিনামূল্যে কৃষকদের মাঝে জৈব সার ও বীজ বিতরণ

S M Ashraful Azom
0

 : "কৃষক বাঁচবে,বাঁচবে দেশ,স্বয়ং সম্পুর্ন হবে স্মার্ট বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের ঘাটাইলে বিনামূল্যে কৃষকদের মাঝে জৈব সার ও সবজি বীজ বিতরণ করা হয়েছে।

ঘাটাইলে বিনামূল্যে কৃষকদের মাঝে জৈব সার ও বীজ বিতরণ



শনিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৪ টায় আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের আয়োজনে উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের বীরসিংহ আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জৈব সার ও সবজির বীজ বিতরণ করা হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক  মোঃ লোকমান হোসেন।    


উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল জলিল মাস্টার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুছ সবুর তালুকদার। বীরসিংহ আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন বাবুর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনার বাংলা জৈব সারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সানোয়ার হোসেন শরীফ,উপ-সহকারী কৃষি অফিসার মীর সোলাইমান, লোকেরপাড়া ইউনিয়ন পরিষদের  মহিলা মেম্বার  ইউপি খালেদা পারভীন প্রমুখ। 


অনুষ্ঠান পরিচালনা করেন তাবিব হোসেন তালুকদার। এসময় ৮শতাধিক কৃষক কৃষাণীদের  মাঝে বিনামূল্যে জৈব সার ও সবজি বীজ বিতরণ করেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top