[৮৮০] জামালপুরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময়

S M Ashraful Azom
0

 : জামালপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মো: ইমরান আহমেদ। মঙ্গলবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জামালপুরে সাংবাদিকদের সাথে  নবাগত জেলা প্রশাসকের মত বিনিময়



জামালপুরের জেলা প্রশাসক মো: ইমরান আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোক্তার হোসেন, জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি এম. এ জলিল, সাধারণ সম্পাদক মুকুল রানা, সাংবাদিক ইউসুফ আলী, শুভ্র মেহেদী, শোয়েব হোসেন, ফজলে এলাহী মাকাম, তানভীর আহমেদ হীরা, জাহিদুর রহমান উজ্জল, শাহ্ জামাল প্রমুখ।


এ সময় উপস্থিত সাংবাদিকরা জামালপুর জেলার সবচেয়ে বড় প্রাকৃতি দুর্যোগ বন্যা, নদী ভাঙন ছাড়াও চরাঞ্চলের পিছিয়ে পড়া শিক্ষা ব্যবস্থা, যোগাযোগ ব্যবস্থা, পর্যটনসহ জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে সাংবাদিকদের সংবাদ প্রচারে জেলা প্রশাসকের সহযোগিতা কামনা করেন।


 সাংবাদিকদের উদ্দেশ্য জেলা প্রশাসক মো: ইমরান আহমেদ বলেন, আমি প্রজাতন্ত্রের একজন সেবক, তাই আপনরা আমাকে স্যার বলে ডাকবেন না, আমাকে ভাই বলে ডাকলেই আমি বেশি খুশি হবো। তিনি বলেন, আপনাদের লেখনি, সংবাদ প্রচারের মাধ্যমেই আমি এই জেলার চিত্র দেখতে পাবো। তাই আপনাদের দায়িত্ব হচ্ছে এই জেলার বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরা। যে কোন প্রয়োজনে আপনারা আমার সহযোগিতা পাবেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top