[৭০৬] পত্নীতলায় ভিক্ষুক পূণবাসনের নিমিত্তে ছাগল,ঔষধ,খাবার ও অর্থ বিতরণ

S M Ashraful Azom
0

 : পত্নীতলায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে উপজেলার ভিক্ষুক পূণবাসনের নিমিত্তে ভিক্ষুকদের মাঝে ছাগল, ঔষধ, খাবার, ও নগদ অর্থ বিতরণ এবং এ উপলক্ষে রোববার উপজেলা সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পত্নীতলায় ভিক্ষুক পূণবাসনের নিমিত্তে ছাগল,ঔষধ,খাবার ও অর্থ বিতরণ



উপজেলা সমাজসেবা কার্যালয়ের রেজাউল করিম চৌধুরী রেজার সঞ্চালনায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ - ২ এর সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার (ভারপ্রাপ্ত) সহিদুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, খাতিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, নজিপুর পৌর মেয়র আলহাজ্ব রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, সাবেক জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান, সহ অন্যান্য কর্মকর্তা সুধীজন প্রমূখ।


এসময় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ক্ষুধা মুক্ত বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীকে এগিয়ে নেয়ার নিমিত্তে ভিক্ষুক পূণবাসনের লক্ষে অনুষ্ঠানে উপজেলার ১১জন ভিক্ষুক কে নগদ ৩ হাজার টাকা সহ ঔষধ ও অন্যান্য সামগ্রী প্রদান করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top