[৬২৩] জামালপুরে এনটিভির ২১ বছরে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা ও কেককাটা

S M Ashraful Azom
0

 : জামালপুরে আলোচনা ও কেককাটার মধ্য দিয়ে জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভির ২১ বছরে পদার্পণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

জামালপুরে এনটিভির ২১ বছরে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা ও কেককাটা



জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন। 


এছাড়াও সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা, জামালপুর টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএ টিভির সাংবাদিক ফজলে এলাহী মাকাম, সাধারণ সম্পাদক যমুনা টিভির শোয়েব হোসেন, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিম, ভাষা ও স্বাধীনতা সংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন, ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, এনটিভির জামালপুর জেলা প্রতিনিধি আসমাউল আসিফসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 


এ সময় বক্তারা বলেন, এনটিভি তার পথচলায় নানা চরাই উৎরাই অতিক্রম করে দর্শকদের মাঝে জনপ্রিয়তা ধরে রেখেছে। এনটিভি তার অবস্থান ধরে রেখে সংবাদসহ সকল অনুষ্ঠানে আরও নতুনত্ব ও বৈচিত্র এনে সামনের দিকে এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেন বক্তারা। পরে অতিথিরা এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। 


অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top