[৬১৩] ইসলামপুরে মুক্তিযোদ্ধাকে হত্যার অভিযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে বৃষ্টির পানি নিস্কাশনকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীকে (৭০) হত্যার অভিযোগ ওঠেছে। 

ইসলামপুরে মুক্তিযোদ্ধাকে হত্যার অভিযোগ

বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী




শনিবার বিকালে  রৌহারকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। ওই মুক্তিযোদ্ধা ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অব:প্রাপ্ত শিক্ষক।

  

জানা যায়, উপজেলার পাথর্শী ইউনিয়নের রৌহারকান্দ গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অব:প্রাপ্ত শিক্ষক সাদেক আলী আজ শনিবার দুপুরে নিজ উঠানের পানি নিষ্কাশন করতে গেলে প্রতিবেশী মৃত: ফুলু মিয়া ছেলে দুখু (৪২),আরিফ (২৫) ও রুবেল(৩০) এবং হারুনের ছেলে ছোটন(৩০), মিয়ার ছেলে লাজু (৩৫) ও হযরতের ছেলে মাহমুদুল(২০)সহ গংরা সাদেক আলীর উপর চড়াও হয়ে এলোপাতাড়িভাবে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দিলে ঘটনাস্থলে মারা যায় বীর মুক্তি যোদ্ধা সাদেক আলী। নিহত সাদেক আলী ইসলামপুর ইসলামিয়া কামিল মাদ্রাসার অব:প্রাপ্ত শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত পরিবার বীর মুক্তি যোদ্ধা সাদেক আলী হত্যার ন্যায় বিচার দাবী করেন। অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৬জনকে আটক করা হয়েছে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top