[৬৯৪] জামালপুরে ভয়াবহ অগ্নিকান্ডে স্কুল শিক্ষকের বসত-ভিটা পুড়ে ছাই

S M Ashraful Azom
0

 : আগুনে পুড়ে ছাই হয়ে গেছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া হাই স্কুলের শিক্ষক মো. মোজাফফর আলীর বসত-ভিটা। এতে নিঃস্ব হয়ে পডেছে পরিবারটি, ক্ষতি হয়েছে অন্তত ৫০ লাখ টাকার সম্পদ।

জামালপুরে ভয়াবহ অগ্নিকান্ডে স্কুল শিক্ষকের বসত-ভিটা পুড়ে ছাই



স্থানীয় সূত্রে জান গেছে, গত ২ জুলাই রোববার দুপুরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো বাড়িতে। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানায়, অগ্নিকান্ডের ঘটনায় নগদ ৯ লাখ টাকা, ৭ ভরি স্বর্ণালংকার, ফ্রীজ, টিভি, ফার্নিচারসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। 

এছাড়াও স্কুল শিক্ষক মোজাফফর আলীর তারাটিয়া হাই স্কুলের গুরুত্বপূর্ণ নথিপত্র, জমির দলিল, স্ত্রী ও সন্তানদের সকল বোর্ড পরীক্ষার মূল সনদপত্র পুড়ে গেছে। 

দমকল বাহিনী আসার আগেই স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নেভানো গেলেও কোনো কিছুই উদ্ধার করা যায়নি। স্থানীয় প্রশাসন থেকে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তার আশ্বাস মিললেও এখনো কোন আর্থিক সহায়তা পৌছায়নি। 

এলাকাবাসী নিঃস্ব স্কুল শিক্ষক ও তার পরিবারের পাশে দাঁড়াতে স্থানীয় প্রশাসন ও সরকারের প্রতি দাবি জানিয়েছেন। 

স্থানীয় সংসদ সদস্যের দৃষ্টি আকর্ষণের অনুরোধ জানিয়েছে পরিবারটি। ঘটনার পরদিন ৩ জুলাই অগ্নিকান্ডের ঘটনায় দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে- যার জিডি নং ৯৫। সরকারি ও বেসরকারি আর্থিক সহায়তা ছাড়া সাধারণ স্কুল শিক্ষক ও পরিবারটির পক্ষে ঘুরে দাঁড়ানো সম্ভব নয় বলে দাবি স্থানীয়দের।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top