[৫৩৯] জামালপুরে যুদ্ধাপরাধী বেলায়েত আটক, পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0

 : দীর্ঘ ৮ বছর আত্বগোপনে থাকার পর আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. বেলায়েত হোসেন (৮০) কে গ্রেফতার করেছে জামালপুর সদর থানা পুলিশ। 

জামালপুরে যুদ্ধাপরাধী বেলায়েত আটক, পুলিশ সুপারের সংবাদ সম্মেলন



বৃহস্পতিবার সকালে জামালপুরের ঘোড়াধাপ ইউনিয়নের চাঁনপুর হরিনাকান্দা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

আসামি মো. বেলায়েত হোসেন সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের চাঁনপুর হরিনাকান্দা মৃত আমির উদ্দীনের ছেলে। 

দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ জানান, ২০১৫ সালের ১ এপ্রিলে ময়মনসিংহের মুক্তাগাছা এলাকার বীর মুক্তিযোদ্ধা গোলাপ আলী বাদী হয়ে মুক্তাগাছা থানায় ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে ২০১৫ সালের ৯ ডিসেম্বর আসামিদের নামে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। 

এর মধ্যে ৫ জন আগেই গ্রেফতার হয়েছেন ও ইতিমধ্যে ২ জন মারা গেছেন। বাকি ২ জন পলাতক ছিল। পলাতক দুইজনের বাড়িই জামালপুর। এর মধ্যে অন্যতম আসামি বেলায়েত হোসেন। 

পুলিশ সুপার আরও জানান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. বেলায়েত হোসেনকে জামালপুর সদর থানাধীন ঘোড়াধাপ ইউনিয়নস্থ হরিনাকান্দা এলাকা থেকে গ্রেফতার করা হয়। রাষ্ট্রবিরোধী চক্রান্তে যারা জড়িত তাদের প্রত্যেককে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


সংবাদ সম্মেলনে, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, শিলা রানী, ডিএসবি ওসি এম.এম মাইনুল ইসলাম সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্ত উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top