[৫৩২] পত্নীতলায় উপজেলা ইডিসি কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : পত্নীতলায় আশ্রয় এনজিও'র আয়োজনে অন্তর্ভুক্তিমূলক, ন্যায়সঙ্গত এবং মানসম্মত শিক্ষা বাংলাদেশের প্রান্তিক পরিবারের শিশুদের জন্য (নিশ্চিত) প্রকল্পের আওতায় উপজেলা ইডিসি কমিটির ষান্মাসিক সভা বুধবার উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। 

পত্নীতলায় উপজেলা ইডিসি কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত



উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উক্ত কমিটির সভাপতি খাদিজাতুল কোবরা মুক্তার সভাপতিত্বে পত্নীতলা আশ্রয় এনজিও'র প্রজেক্ট ম্যানেজার মোসাঃ তহমিনা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, সহকারী শিক্ষা অফিসার আমিনুল ইসলাম, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তা, শিক্ষক মন্ডলী, সূধীজন প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top