সাংবাদিক নাদিম হত্যার দায় স্বীকার করে জবানবন্দী প্রদান দুই জনের

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার দায় স্বীকার করে আদালতের নিকট জবানবন্দী দিয়েছেন নামীয় দুই আসামি।

সাংবাদিক নাদিম হত্যার দায় স্বীকার করে জবানবন্দী প্রদান দুই জনের।।



আজ বৃহস্পতিবার (২২ জুন) আটককৃত ৬ জনের রিমান্ড শেষে বকশীগঞ্জ থানা পুলিশ জামালপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ এর আদালতে সাংবাদিক নাদিম হত্যাকান্ডে নিজেদের জড়িয়ে আসামি রেজাউল করিম ও মনিরুল ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন। 

পরে রেজাউল করিম ও মনিরুল ইসলাম সহ বাকি আসামিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত। বাকি আসামিরা হলো মিলন মিয়া, আইনাল মিয়া, গোলাম কিবরিয়া সুমন, তোফাজ্জল হোসেন। 

এর আগে নাদিম হত্যায় আটক আরও ৬ আসামিকে রিমান্ড শেষে বুধবার (২১ জুন ) জেল হাজতে প্রেরণ করা হয়। 

এ মামলার প্রধান আসামি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু এখনো রিমান্ডে রয়েছেন। 

উল্লেখ্য, পেশাগত দায়িত্ব পালন শেষে পৌর শহরের কাচারী পাড়ায় নিজ বাসায় ফেরার পথে বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০ টার দিকে চলন্ত মোটরসাইকেল থেকে টেনে হিচঁড়ে নামিয়ে ব্যাপক মারধর করা হয় সাংবাদিক নাদিমকে। এক পর্যায়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সম্পৃক্ততা উঠে আসে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top