[৩৮৭] নন্দীগ্রামে ডাকাত-দুই সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ১৬

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে ২৪ ঘন্টার অভিযানে ডাকাতি মামলায় একজন ও সাজাপ্রাপ্ত দুই আসামিসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে ১৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

নন্দীগ্রামে ডাকাত-দুই সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ১৬



গত শুক্রবার তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। গত বুধবার রাত থেকে বৃহস্পতিবার রাতভর পুলিশ বিশেষ অভিযান চালায়। ডাকাতি মামলার ওয়ারেন্টমূলে উপজেলার বিজরুল এলাকার লয়তুল্ল্যার ছেলে ডাকাত দলের সদস্য বুলু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর আলম পৌর শহরের ফোকপাল মহল্লার মৃত কাতেব আলীর ছেলে। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলায় ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ ৫০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরও একবছর কারাদন্ডের রায় হয়েছে। আরেকটি অর্থ আত্মসাতের মামলায় সাজাপ্রাপ্ত আসামি এরশাদ আলীকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার ধুন্দার দারোগা-পাড়ার কাছো মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩ লাখ ৫৫ হাজার টাকা অর্থদন্ডাদেশ রয়েছে। 

পুলিশ জানিয়েছে, সৌর বিদ্যুতের সোলারের টাকা আত্মসাৎ, যৌতুক, চেক জালিয়াতি এবং মারপিট মামলায় ওয়ারেন্টূলে আরও ১৩জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- উপজেলার আমড়া গোহাইল এলাকার আহসান হাবিবের ছেলে আঃ আরিফ লেবু, ঢাকইর মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে মিজানুর রহমান, পার্শন গ্রামের মৃত হাবিল উদ্দিনের ছেলে শাহজাহান আলী, বিশারপাড়ার রওশন আলীর ছেলে হাফেজুল ইসলাম, গুলিয়া কৃষ্ণপুরের মৃত বদরুল ইসলামের ছেলে সিদ্দিক আলী, বিলসা এলাকার ফজলুর রহমানের ছেলে মহসীন আলী, ভাগবজরের মাফবর আলীর স্ত্রী অবিলা বেগম, বেলঘড়িয়ার ইসা-মানের ছেলে হারেচ আলী, একই এলাকার মৃত গনির উদ্দিনের ছেলে শাহজাহান আলী, রিধইল গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে দুদু মিয়া, একই এলাকার মৃত লোকমান আলীর ছেলে গোলাম মোস্তফা, বিশা মধ্যপাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে মেহেদী হাসান এবং মুরারি দিঘীর আলাউদ্দিনের ছেলে সোহাগ উদ্দিন। গতকাল শনিবার এসব তথ্য নিশ্চিত করেন নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্ত্তী। 

 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top