[৪৬২] জামালপুরে মদসহ দুইজন মাদক কারবারি র‌্যাবের হাতে আটক

S M Ashraful Azom
0

: জামালপুরে আমদানি নিষিদ্ধ ৪০ বোতল নিষিদ্ধ মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প। 

জামালপুরে মদসহ দুইজন মাদক কারবারি র‌্যাবের হাতে আটক



র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ শনিবার সোয়া বারোটায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন বীর ডাকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ বিদেশী মদসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ হারুন মিয়া (২৪), পিতা-আব্দুল সালাম, সাং-জগতখুড়া, ২। মোঃ আবু কাওছার (১৯), পিতা-মোঃ সাইদুল ইসলাম, সাং-ছনগড়া, উভয় থানা-দুর্গাপুর, জেলা-নেত্রকোনাকে ধৃত করে। উক্ত আসামীদ্বয়ের নিকট হইতে ৪০ (চল্লিশ) বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ, ০১ টি এ্যান্ড্রয়েড মোবাইল সেট (সীমসহ) এবং নগদ-৮৮০/- উদ্ধার করে। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য = ৩০,০০০/-(ত্রিশ হাজার) টাকা।


গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top