[৫৫৭] বিবাহিত - অবিবাহিত দলের ফুটবল ফাইনাল খেলা

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহে পবিত্র ঈদুল আজহার উপলক্ষে এবারের বিশেষ আকর্ষণ বিবাহিত দল বনাম অবিবাহিত দলের ফুটবল ফাইনাল খেলা ১ জুলাই বিকেলে বানিপাকুরিয়া রশিদ মেম্বারের বাড়ি মাঠে অনুষ্ঠিত হবে। 

বিবাহিত - অবিবাহিত দলের ফুটবল ফাইনাল খেলা



বানিপাকুরিয়া যুবসমাজ আয়োজিত খেলায় সভাপতিত্ব করবেন-দৈনিক ইত্তেফাক/৭১ টিভির সাংবাদিক মো. শাহ্ জামাল। সউদী প্রবাসী শান্ত মোহাম্মদ ছামিউল এই ফুটবল খেলার শুভ উদ্ধোধন করবেন।


  খেলায় নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী কেএম খোকন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত খেকে  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন বলে আশা করা হচ্ছে।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-সিএন্ডএফ এজেন্ট শফিকুল ইসলাম সবুজ, আব্দুর রশিদ মেম্বার, আসাদুজ্জামান দুদু, শাহজাহান খান, আইয়ুব আলী খান, আব্দুস সোবহান মাস্টার, আব্দুল আলিম মাস্টার, শেখ আব্দুর রহিম, শাকিল খান, সাব্বিরুল্লাহ, আবুল কাশেম, সিরাজুল ইসলাম শিমু, মজিবর রহমান, মশিউর রহমান নয়ন প্রমুখ।

খেলা পরিচালনা-ধারাভাষ্য ও উপস্থাপনা করবেন- ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মী রফিকুল ইসলাম মুজা, আলী হায়দার সুমন খান, সুজন রানা, সবুজ এবং সোহেল রানা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top