[৪০৩] কাজিপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সিজন-২০২২-২৩এর  উদ্বোধন করা হয়েছে।

কাজিপুরে  বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন



রবিবার বিকেল সাড়ে তিনটায় কাজিপুর উপজেলা পরিষদ খেলার মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার । 

এসময় সহকারি কমিশনার (ভূমি) কাজী মোঃ অনিক ইসলাম, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার,  উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, শাপলা খাতুন, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলায় কর্মরত অফিসারগণ উপস্থিত ছিলেন । 

খেলায় উপজেলার ১২ টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভা দল অংশ নিচ্ছে। নক আউট পর্বের অনুর্ধ ১৭ বালক দলের এই খেলার  উদ্বোধনী দিনে  বিকেল সাড়ে তিনটায় উপজেলার সোনামুখী ইউনিয়ন বনাম খাসরাজবাড়ী ইউনিয়ন অংশ নেয়। 

এরপর কাজিপুর সদর বনাম শুভগাছা ইউনিয়নের  এবং পরের ম্যাচে চরগিরিশ ইউনিয়ন মোকাবেলা করে কাজিপুর পৌরসভার।  খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে ১৬ জুন।

 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top