[৪৬৫] বকশীগঞ্জে সাংবাদিক নাদিমের খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের সকল খুনিকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে শনিবার (১৭ জুন) দুপুর ১২ টায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

বকশীগঞ্জে সাংবাদিক নাদিমের খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন



 পৌর শহরের পুরাতন বাস স্ট্যান্ড মোড়ে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বকশীগঞ্জ উপজেলার সকল সাংবাদিক ওই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

সাংবাদিক নাদিম হত্যা: আরও পড়ুন >>

 


মানববন্ধনে বক্তব্য রাখেন বকশীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহীন আল আমিন, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সিনিয়র সাংবাদিক সরকার আব্দুর রাজ্জাক, সাংবাদিক এইচএম মুছা আলী, বকশীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লায়ন, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক রাশেদুল ইমলাম রনি, সাংবাদিক একেএম নুর আলম নয়ন প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকান্ডের অভিযুক্ত সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার সহযোগীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top