[৩৭০] গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

S M Ashraful Azom
0

 : নোয়াখালীর সেনবাগ থানার গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার



গ্রেফতার মো.ম মিলন (৩৪) উপজেলার নাজির নগর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।  


শুক্রবার (৯ জুন) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান। এর আগে, একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব।  


র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,২০০৯ সালে আসামি মিলন তার অপর সহযোগীদের সহায়তায় ভিকটিম মারুফাকে অপহরণ করে।  এরপর ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে গণধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে মিলন সহ অপর আসামিদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত আসামি মিলন সহ আরও দুই আসামিকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে। পরে মিলন গ্রেফতার এড়াতে অজ্ঞাত স্থানে গা ঢাকা দেয়। র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে সেনবাগ থানায় হস্তান্তর করে।   

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top