বকশীগঞ্জে সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করলেন জেলা আ’লীগ সভাপতি

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত নির্ভিক সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের কবর জিয়ারত করলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট বাকি বিল্লাহ ও জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা।

বকশীগঞ্জে সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করলেন জেলা আ’লীগ সভাপতি



শনিবার (২৪ জুন) বিকালে উপজেলার গোমের চর গ্রামে গিয়ে তারা সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন । 


জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট বাকি বিল্লাহ সাংবাদিক নাদিমের বাবা, মা, স্ত্রী ও তিন সন্তানের সাথে কথা বলেন ও তাদের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন এবং সাংবাদিক নাদিমের পরিবারের পাশে থাকার কথা বলেন। পাশাপাশি সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবি করেন অ্যাডভোকেট বাকি বিল্লাহ। 


এসময় জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, জেলা পরিষদ সদস্য হারুনুর রশিদ, সংরক্ষিত জেলা পরিষদ সদস্য শিলা সরোয়ার, সংরক্ষিত জেলা পরিষদ সদস্য ফারাহানা সোমা , ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি , উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ বলেন, সাংবাদিক নাদিম হত্যা অত্যন্ত ঘৃনিত অপকর্ম করা হয়েছে। আওয়ামী লীগে রাজনীতির নামে দুর্বৃত্তায়ন থাকতে পারে না। আমি নাদিম হত্যার বিচার চাই। 

উল্লেখ্য, পেশাগত দায়িত্ব পালন শেষে পৌর শহরের কাচারী পাড়ায় নিজ বাসায় ফেরার পথে বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০ টার দিকে চলন্ত মোটরসাইকেল থেকে টেনে হিচঁড়ে নামিয়ে ব্যাপক মারধর করা হয় সাংবাদিক নাদিমকে। এক পর্যায়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সম্পৃক্ততা উঠে আসে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top