[৫৭০] ঘাটাইলের রসুলপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণ

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১০ নং রসুলপুর ইউনিয়নে হতদরিদ্র ও দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ হয়েছে। ঈদুল আযহা  উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার প্রতিটি দু:স্থ পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি চাল বিতরণ করা হয়।

ঘাটাইলের রসুলপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণ



রবিবার (২৪ জুন)  সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে  ইউপি  চেয়ারম্যান কাজী মাহবুব উল হক মাছুদ এ কার্যত্রুমের উদ্বোধন করেন।


ট্যাগ অফিসার দায়িত্বে ছিলেন, ইউসুফ হোসেন । এসময় উপস্থিত ছিলেন ১০নং রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন দুলু।

এছাড়া ইউনিয়ন পরিষদের সচিব সাগর আহমেদ বাবুল, মহিলা ইউপি সদস্য মোসাঃ রওশন আরা,নুরজাহান,কুলসুম, ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম,এম এ মালেক, আবুল হোসেন,নুরুল ইসলাম,মর্তুজ আলী,আবু তাহের,দেলোয়ার হোসেনসহ পরিষদের সকল সদস্যরা স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।


ইউপি চেয়ারম্যান কাজী মাহবুব উল হক মাছুদ  বলেন, আমার পরিষদে মোট ১১শ ৮০ জন হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি চাল সবাই যেন সঠিকভাবে পান সেইভাবে তদারকি করা হচ্ছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top