[৪১৭] কাজিপুরে নাসিমের ৩য় মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুরে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের সভাপতিমন্ডলির সদস্য মোহাম্মদ নাসিমের তৃতীয় মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

কাজিপুরে নাসিমের ৩য় মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত



 সোমবার বেলা এগারটায় শহিদ এম মনসুর আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন। কাজিপুর উপজেলা আ.লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন নাসিমপুত্র সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। উপস্থিত নেতাকর্মিদের নিকট তিনি পিতার জন্যে দোয়া চান। এর আগে তিনি কাজিপুর উপজেলা পরিষদ এলাকায় অবস্থিত মোহাম্মদ নাসিম সেবা চত্তরে যান এবং পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ পিতার ছবির দিকে তাকিয়ে থাকেন।

 দোয়া ও আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জেলা চেম্বার অব কমার্স এর সভাপতি আবু ইউসুফ সূর্য। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কাজিপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ.লীগের সহসভাপতি সাইফুল ইসলাম বেলাল, যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক ও কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা কৃষকলীগ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক আমিরুল ইসলাম, ছাত্রলীগ সম্পাদক আবু সায়েম প্রমূখ বক্তব্য রাখেন। এরপর মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ওলামালীগের সভাপতি আব্দুল মোত্তালিব।  উল্লেখ্য করোনায় আক্রান্ত হয়ে মোহাম্মদ নাসিম ২০২০ সালের ১৩ জুন ইন্তেকাল করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top