[৪২৭] কাজিপুরে প্রয়াত মোহাম্মদ নাসিম স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে। 

কাজিপুরে প্রয়াত মোহাম্মদ নাসিম স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত



মঙ্গলবার বেলা এগারটায় উপজেলা পরিসদ হলরুমে অনুষ্টিত স্মরণসভায় সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। 


অনুষ্ঠানে কাজিপুরের উন্নয়নের অহংকার মোহাম্মদ নাসিমের কর্মময় জীবনের উপর আলোচনায় অংশ নেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সহকারি কমিশনার (ভূমি) কাজী মো. অনিক ইসলাম, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লা, কাজিপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল, ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা শরিপুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন প্রমূখ। 


বক্তারা মোহাম্মদ নাসিমের উন্নয়ন ও স্নেহ- ভালোবাসার নানাদিক তুলে ধরেন। তার মতো নেতা ছিলেন বলেই কাজিপুরকে উন্নয়নের মোড়কে ঢেকে দেয়া সম্বব হয়েছে বলে মত প্রকাশ করেন। 


এরপর মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top