[৪৫৪] সাংবাদিক নাদিম হত্যার মাস্টার মাইন্ড বাবুকে গ্রেপ্তারের দাবি

S M Ashraful Azom
0

 : জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ৭১ টিভি-মানবজমিন এবং বাংলা নিউজ ২৪.কমের সাহসী সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা-ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছে জামালপুরের মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি।

সাংবাদিক নাদিম হত্যার মাস্টার মাইন্ড বাবুকে গ্রেপ্তারের দাবি



একই সাথে সাংবাদিক হত্যার মূল নায়ক সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে দ্রæত গ্রেপ্তারের দাবি করা হয়।

রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা শাহ্ জামাল এবং সাধারণ সম্পাদক-বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ফরিদুল ইসলাম প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানো হয়। 

বিজ্ঞপ্তিতে প্রকাশ, ১৪ জুন ডিজিটাল নিরাপত্ত¡া আইনে মিথ্যা মামলা থেকে অব্যাহতি পাবার পর ওই রাতেই সাংবাদিক নাদিমকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে ধরে নিয়ে ইট দিয়ে মাথা ও চোখে আঘাত করেছে? যার ফলে সাংবাদিক নাদিম মারা যান। 

ডিজিটাল আইনে কথিত মামলাটি দায়ের করেন সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান এবং স্থানীয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবু। এখান থেকে ধারণা পরিস্কার যে, বাবু চেয়ারম্যান এই ঘটনার মাস্টারমাইন্ড। সাংবাদিক নাদিমের উপর হামলাকারিদের ভিডিও ফুটেজে ছবি সনাক্তের পর ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার মূলহোতাকে দ্রæত গ্রেপ্তার দাবি করা হয়। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top